চাঁদপুরে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৪ হাজার ছাড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ১৮ মে মঙ্গলবারও নতুন করে আরও ২০ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৫০৩ জন।
মঙ্গলবার দিনে সংগ্রহ করা ১৬৭ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের রিপোর্ট পজেটিভ আসে। এছাড়া বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১১৯ জন। ১৮ মে পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪১২১ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
১৮ মে মঙ্গলবার করোনা সনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে চাঁদপুর সদরে ৮ জন, মতলব দক্ষিণে ৬ জন,ফরিদগঞ্জে ৩ জন,
হাজিগঞ্জে ২ জন এবং মতলব উত্তরে ১ জন রয়েছেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, ১৮ মে পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ২০৭৮ জন, হাইমচরে ২২৯ জন, মতলব উত্তরে ২৮৭ জন, মতলব দক্ষিণে ৪০২ জন, ফরিদগঞ্জে ৪৯৪ জন, হাজীগঞ্জে ৪৫১ জন, কচুয়ায় ১৬৪ জন এবং শাহরাস্তিতে ৩৯৮ জন।
মৃত ১১৯ জনের মধ্যে সদর উপজেলায় ৪৬ জন, ফরিদগঞ্জে ১৬ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭ হাজার ৫৬০ জনের, রিপোর্ট পাওয়া গেছে ২৭ হাজার ৪২১ জনের। এর মধ্যে পজেটিভ ৪ হাজার ৪৮৪ জন আর নেগেটিভ ২২ হাজার ৯৩৭ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৬৩ জন। এদের মধ্যে ১৭ জন হাসপাতালের আইসোলেশনে এবং ২৪৬ জন হোম আইসোলেশনে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply