চাঁদপুরে কাউছ মিয়ার পক্ষ থেকে সহস্রাধিক পরিবারকে ত্রাণ প্রদান

আশিক বিন রহিম :
বিশিষ্ট ব্যবসায়ী, দানবীর ও দেশের শ্রেষ্ঠ করদাতা হাজী মোঃ কাউছ মিয়ার পক্ষ থেকে যাকাতের টোকেনের মাধ্যমে চাঁদপুর শহরে গরীব অসহায় পপরিবারের মাঝে ত্রান সহায়তা অব্যাহত রয়েছে। সে ধারাবাহিকতায় ৪ মে সোমবার শহরের পুরাণবাজারে ১ থেকে ৫ নং ওয়ার্ডে সহস্রধিক পরিবারের মাঝে যাকাতের চাল বিতরণ করা হয়ে। হাজী মোা. কাউছ মিয়ার প্রতিনিধি দেয়ার হোসেন দর্জির সার্বিক তত্ত্বাধায়নে প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে টোকেনের মাধ্যমে অত্যন্ত সুশৃঙ্খল ভাবে সমাজিক দূরত্ব বজায় রেখে এই চাউল বিতরণ করা হয়।
১ নং ওয়ার্ডে যাকাতের চাউল বিতরণকালে উপস্থিত ছিলেন, ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিদ্দিকুর রহমান ঢালী, সাধারণ সম্পাদক খায়ের মিঝি, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ূন কবির বেপারী, সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আরিফ গাজী, পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক আরিফ হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভির, ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক নেয়ামত হোসেন, যুগ্ম আহ্বায়ক আজিম রানা প্রমুখ।
এর আগে একইভাবে চাঁদপুর জেলায় করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া গরীব অসহায় ১০হাজার পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়। হাজী মো. কাউছ মিয়ার এই মানবিক সহায়াতা দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে ব্যাপক প্রশংসিত হয়ছে। এর আগে দেশের যে কোনো দুর্যোগ, বন্যায় হাজী মো. কাউছ মিয়া সহায়তার হাত বাড়িয়ে দেন। যার ফলে চাঁদপুর তথা সারা দেশের অসহায় গরীব মানুষ মন থেকে হাজী মো. কাউছ মিয়াকে দোয়া করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.