চাঁদপুরে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি অব্যাহত

নিজস্ব প্রতিবেদক :
সকল বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীরা পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণের দাবিতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে। বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার উদ্যোগে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেছেন।
১৭ নভেম্বর তৃতীয় দিনের মত সকাল ৯টা থেকে এ কর্মবিরতি পালন করছেন। চাঁদপুরে কর্মরত ১৬-১১ গ্রেডের চাকুরিজীবিরা অফিসে সকাল ৯টায় হাজিরা দিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে চত্বরে অবস্থান করেন।
এ দাবিতে ১৫ থেকে ১৯ নভেম্বর, ২২ থেকে ২৬ নভেম্বর ও ২৯ থেকে ৩০ নভেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কর্মবিরতি পালন করবে।
প্রথম দিনের কর্মসূচিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মো. নেছার আহম্মদ তপাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির উপ মহাসচিব ও চাঁদপুর জেলার কমিটির উপদেষ্টা মোঃ সাইফুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান প্রমুখ।
বক্তারা জানান, মাননীয় প্রধানমন্ত্রী ২০১১ সালের ১৯ জুন পদবি পরিবর্তন সংক্রান্ত সার-সংক্ষেপ অনুমোদন দিলেও তা আদৌ বাস্তবায়ন করা হচ্ছে না। যা দ্রæত বাস্তবায়নের দাবিও জানান তারা।
এ সময় উপস্থিত ছিলেন জেলা নাজির ভোলা নাথ নন্দী, সমিতির সিনিয়র সহ সভাপতি মিজানুর রহমান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ, সহ-সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর সর্দার, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নুরুল্লা ফয়সাল, অর্থ সম্পাদক মো. জসিম উদ্দিন পাটোয়ারী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. খাজা আহাম্মদ, দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান দেওয়ান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক রুবিনা ইয়াসমিন, নির্বাহী সদস্য মো. আবুল কাশেম, পিন্টু লাল সাহা, মোসাম্মৎ মেহবুবা আক্তার, মো: মাহবুব হোসেন, মো. মাছুম আলম খান ও জসিম উদ্দিন সরদারসহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *