চাঁদপুরে কৃষকলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আশিক বিন রহিম :
চাঁদপুরে দলীয় নানান কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ কৃষকলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ১৯ এপ্রিল সোমবার সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত কর্মসূচি পালন করা হয়। প্রথমেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও ২নং বালিথুবা ইউপির চেয়ারম্যান হারুন আর রশিদের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে নেতৃবৃন্দরা।

এসময় সভায় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান সবুজ, সাবেক উপজেলা কৃষকলীগের সভাপতি আঃ মালেক দেওয়ান, জেলা কৃষকলীগের সদস্য পল্লব পাটওয়ারী, জাহাঙ্গীর হোসেন মোল্লা, আলমগীর হোসেন পাটওয়ারী, জসিম উদ্দিন পাটওয়ারী, জাহাঙ্গীর হোসেন মিয়াজী, ইব্রাহিম মিয়াজী, মোস্তফা মল্লিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নেতৃবৃন্দরা জানায়, দেশের সার্বিক অবস্থা বিবেচনা করে কেককাটা, র্যালি, বড় পরিসরে আলোচনাসভা করা হয়নি।
উল্লেখ্য : দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষায় ১৯৭২ সালে এ দিনে মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে কৃষকলীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবজ্জল ভূমিকা পালন করে আসছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *