চাঁদপুরে ছাদে ঘুরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঝলসে গেলো কিশোরী

আশিক বিন রহিম :
বান্ধবীদের নিয়ে ছাদে ঘুরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শরীর ঝলসে গেছর রেবা আক্তার (১৫) নামে এক কিশোরীর। ২৪ আগস্ট মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার মৃধা বাড়ির ৩তলা বিশিষ্ট ভবনের ছাদে এ ঘটনা ঘটে। আহত রেবা আক্তার ওই বাড়ির লিটন মৃধার মেয়ে। স্বজনরা তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রেফার করে।
স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে রেবা আক্তার তার দুই সহপাঠীসহ তাদের বাড়ির ছাদে ঘুরতে বের হয়। এসময় নিজের অজান্তে সে ভবন ঘেসা ১১ হাজার ভোল্টের বিদ্যুৎতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তার শরীর ঝলসে গিয়ে গুরুতর ভাবে আহত হয়। খবর পেয়ে স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করেন।
হাসপাতালের ডিউটিরত মেডিকেল অফিসার ডাক্তার নাজমুল হক জানান, বিদ্যুৎস্পৃষ্টে আহত রেবা আক্তারের শরীরের প্রায় ৬০ শতাংশ ঝলসে গেছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বার্ণ ইউনিটে রেপার করেছি।
এদিকে স্থানীয়রা জানান, ওয়্যারলেস সোনালী ব্যাংক সংলগ্ন ১১ হাজার ভোল্টের তার ঘেঁষে ভবনটি নির্মাছ করা হয়েছে। এই ভবনটিতে এর পূর্বেও বেশ কয়েকটি বিদ্যুৎস্পৃষ্টে ঘটনায় ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *