চাঁদপুরে ট্রাক চাপায় প্রাণ গেলো বৃদ্ধের, দুই চালক আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বেপরোয়া অটো বাইক চালনার কারণে ট্রাক চাপায় নিখিল চন্দ্র দাস (৬৫) নামে এক অটোযাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১২টায় চাঁদপুর শহরের কাজী নজরুল ইসলাম সড়কস্থ আলামিন একাডেমীর সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নিখিল চন্দ্র দাস চাঁদপুর সদর উপজেলা কুমারডুগী গ্রামের দেবন্দ্র চন্দ্র দাসের ছেলে এবং চাঁদপুর সরকারি হাসপাতালের গাইনী বিভাগের আয়া সন্ধ্যা রানী দাসের স্বামী।
নিহতের স্ত্রী সন্ধ্যা রাণী জানান, তিনি হাসপাতালে চাকরি করার সুবাদে তারা দীর্ঘদিন ধরে চাঁদপুর শহরের কাজী নজরুল ইসলাম সড়কস্থ সাবেক (স্ট্যান্ড রোড) আলামিন একাডেমীর সামনে ভাড়া থাকতেন। রোববার বেলা সাড়ে ১২ টার দিকে তারা স্বামী-স্ত্রী দুজন একটি অটো বাইকে করে গ্রামের বাড়ি কুমার ডুগীর উদ্দেশ্যে রওয়ানা হন। এ সময় অটোবাইকটি গলির ভিতর থেকে বের হতে গিয়ে ট্রাকের সামনে পড়ে। এ সময় ট্রাকচাপায় নিখিল চন্দ্র দাস রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। স্থানীয় রা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ বলেন, এই ঘটনায় অটোবাইক চালক শরীফ ও ট্রাক চালক মো. শাহির রাজাকে আটক করা হয়েছে। একই সাথে ট্রাক ও অটোবাইকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আমরা নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে আইনগত ব্যবস্থা নেব।
ওসি জানান, একটি মালবাহী ট্রাক কাজী নজরুল ইসলাম সড়ক দিয়ে যাওয়ার পথে আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের সামনে হঠাৎ করে গলির ভেতর থেকে একটি বেপরোয়া গতিতে অটোবাইক ট্রাকটির সামনের অংশে চাপা পড়ে। কয়েক মিনিটের মধ্যে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হন।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নুরে আলম মজুমদার জানান, দুর্ঘটনায় নিহত ব্যক্তির মাথায় প্রচুর আঘাত পেয়ে প্রচন্ড রক্তক্ষরণ হয়েছে। এখানে আনার পর আমরা তাকে মৃত দেখতে পাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *