চাঁদপুরে দু’ দিনে করোনা আক্রান্ত ৩০ জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে দু’ দিনে করোনা আক্রান্ত হয়েছেন ৩০ জন। এর মধ্যে ১৯ মে বুধবার সংগৃহীত নমুনার মধ্যে চাঁদপুর সদরে ১০ জন, শাহরস্তিতে ২ জন, ফরিদগঞ্জে ৪ জন, হাজিগঞ্জে ৫ জন এবং কচুয়াতে ১ জনের করোনা সনাক্ত হয়েছে। আর ২০ মে বৃহস্পতিবার চাঁদপুর সদরে ৫ জন এবং ফরিদগঞ্জে ৩ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৫৪৬ জন।
এছাড়া বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১১৯ জন। ১৯ মে পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪১৫২ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
স্বাস্থ্য বিভাগ জানায়, ২০ মে পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ২০৯৬ জন, হাইমচরে ২২৯ জন, মতলব উত্তরে ২৮৮ জন, মতলব দক্ষিণে ৪০৯ জন, ফরিদগঞ্জে ৫০১ জন, হাজীগঞ্জে ৪৫৮ জন, কচুয়ায় ১৬৪ জন এবং শাহরাস্তিতে ৪০১ জন।
মৃত ১১৯ জনের মধ্যে সদর উপজেলায় ৪৬ জন, ফরিদগঞ্জে ১৬ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭ হাজার ৮২৯ জনের, রিপোর্ট পাওয়া গেছে ২৭ হাজার ৭১৮ জনের। এর মধ্যে পজেটিভ ৪ হাজার ৫২৭ জন আর নেগেটিভ ২৩ হাজার ১৯১ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৭৫ জন। এদের মধ্যে ১৭ জন হাসপাতালের আইসোলেশনে এবং ২৫৮ জন হোম আইসোলেশনে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.