চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। বুধবার সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির পক্ষ থেকে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন করে জেলা প্রশাসন, পুলিশ বিভাগসহ সরকারি বিভিন্ন বিভাগ।

সকাল ১০টায় চাঁদপুর সরকারি হাসান আলী স্কুল মাঠ থেকে আনন্দ র‌্যালি করে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারীর নেতৃত্বে একটি অংশ।

পরে চাঁদপুর সরকারি কলেজ মাঠ থেকে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপুর নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরে আনন্দ র‌্যালি বের করে শহর প্রদক্ষিণ করে। এসব কর্মসূচিতে জেলা শহর, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। পৃথকভাবে আওয়ামী লীগ নেতৃবৃন্দ কেক কেটে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন উদ্যাপন করে। এছাড়া দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন চিত্রাংকনসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। দুপুরে বঙ্গবন্ধুর জন্মদিনে জেলা পরিষদের অর্থায়নে নির্মিত চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক পাশে বঙ্গবন্ধু গেইট উদ্বোধন করেন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *