চাঁদপুরে বাবা-মাকে ‘হত্যার হুমকি’ দিয়ে শিশুকন্যাকে বিয়ে, অত:পর ধর্ষণের অভিযোগ

অভিজিত রায় :
পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিশুকণ্যাকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত ভাংঙ্গারী ব্যবসায়ী মোঃ আলী (৩৭) কে আটক করেছে পুলিশ।
৭ ফেব্রুয়ারী সোমবার দুপুরে আটক আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। সকালে শিশুর পিতা নুরুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। যার নং-১৬।
অভিযুক্ত মোঃ আলী শহরের রহমতপুর আবাসিক এলাকার জামাল শেখের ছেলে। শিশু মেয়েটি শহরের ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।
৬ ফেব্রুয়ারি বিকেলে ভাঙ্গারী ব্যবসায়ী মোঃ আলীকে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের এসআই (উপ-পরিদর্শক) মোঃ ইসমাইল হোসেন তাকে আটক করে থানায় নিয়ে আসেন।
জানা যায়, মোঃ আলী ও মেয়ের পিতা উভয়ই ভাঙ্গারী ব্যবসায়ী। সেই সুবাদে আলীর সাথে মেয়ের পিতার পরিচয়। শহরের বিপণীবাগ এলাকায় আলী স্কুল পড়ুয়া মেয়েকে বিয়ে করে ফ্ল্যাট বাসা নিয়ে বসবাস করতো।
শিশু মেয়েটি জানায়, আমি ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। আমার পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে আলী আমাকে জোর করে বিয়ে করে। গত ২৪ জানুয়ারী অ্যাড. খোরশেদ আলমের মাধ্যমে এফিডেভিটে বিয়ে হয়। বিয়ের পরদিন আলী আমার সাথে শারীরিক সম্পর্ক করতে গেলে আমি তাতে বাঁধা প্রদান করি। তখন আলী আমার গলায় চাপ দিয়ে পিতা-মাতাকে হত্যার হুমকি দেয়।
তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ ইসমাইল হোসেন জানায়, অভিযুক্ত মোঃ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.