চাঁদপুরে বিল থেকে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় আটক ২

আশিক বিন রহিম :
চাঁদপুরে বিলে মাছ ধরতে গিয়ে মোঃ মজিবুর রহমান মজু খাঁ (৬০) নামে এক ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। মঙ্গলবার (২২ জুন) রাতে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের বাখরপুর বিল থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কে বা কারা ওই ব্যক্তিকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।
তবে ঘটনাস্থল থেকে সন্দেহজনকভাবে উজ্জল হোসেন বেপারী (৪২) ও হাবিব মোল্লা (৩০) নামে ২ জনকে আটক করে থানায় আনা হয়েছে।

মজু খাঁ চান্দ্রা ইউনিয়ন ১নং ওয়ার্ড মধ্য বাখরপুর গ্রামের মৃত অলিউল্লা খাঁর পুত্র। পেশায় তিনি মুদি দোকানের ব্যবসা ছিলেন।নিহতের ৪ ছেলে দুই মেয়ে রয়েছে।

এদিকে এই ঘটনায় মজু খাঁনের ছেলে সোলায়মান খান বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় ৪ জনের নাম উল্লেখ করে এবং অঞ্জাত আরো কয়েক জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনায় সাথে সম্পৃক্ত থাকার সন্দেহে ২ জনকে জিঞ্জাসাবাদের জন্য আটক থানায় নিয়ে আসে। তাদের ব্যাপক জিঞ্জাসাবাদ করা হচ্ছে বলে জানায় পুলিশ।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানা যায়নি। আমরা মরদেহের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ঘটনাস্থল থেকে সন্দেহজনকভাবে উজ্জল হোসেন বেপারী (৪২) ও হাবিব মোল্লা (৩০) নামে ২ জনকে আটক করে থানায় আনা হয়েছে। হত্যার কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও নিহত ব্যক্তির স্বজনেরা জানায়, মঙ্গলবার বিকেলে মজিবুর রহমান মজু খাঁ বাড়ির পাশে বিলের ভিতর মাছ ধরার চাঁই পাত্তে গিয়ে নিঁখোজ হয়। বেলা গড়িয়ে সন্ধ্যা নেমে আসলেও বাড়ি ফিরে না আসায় স্ত্রীসহ স্বজনরা খুঁজতে সেই বিলের মধ্য যায়। গিয়ে দেখেন গলা কাটা অবস্থায় তার মৃতদেহ পড়ে রয়েছে।

এই হত্যাকাণ্ডের বিষয়ে স্বজনরা কিছুই বলতে পারছেনা। তবে তারা ধারনা করছেন পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীকে জানালে তিনি চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান।

পরে রাত ৯ টার দিকে ইউপি চেয়ারম্যান ও চাঁদপুর।মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ, ওসি তদন্ত সুজন কান্তি বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মরহেদ উদ্ধা করেন।

 

শেয়ার করুন

Leave a Reply