চাঁদপুরে বিয়ের অনুষ্ঠনে গান বাজনাকে কেন্দ্র করে হামলা ও ভাংচুর, আহত ৬

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের পুরাণবাজারে বিয়ে বাড়িতে গান বাজনাকে কেন্দ্র করে হামলাও ভাংচুরের ঘটনা ঘটেছে। দুই দফায় এই হামলার ঘটনায় বেদে পরিবারের নারী-পুরুষ সহ প্রায় ৬ জন আহত হয়েছে। ১১ ফেব্রুয়ারি পুরাণবাজার পশ্চিম শ্রীরামদী এলাকার বেপারী বাড়িতে এই ঘটনা ঘটে।
আবুল হোসেন দারগ আলী বেপারী জানান, গত ৯ ফেব্রুয়ারি আমাদের বাড়িতে বিবাহ উপলক্ষে ছেলেরা সাউন্ডসিস্টেম চালিয়ে গান বাজিয়ে আনন্দ করে। এই গান বাজানোকে কেন্দ্র করে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের ভাই শিপন বেপারীরা আমাদেরকে গালমন্দ করে। এক পর্যায়ে তারা আমাদের এলোপাতাড়ি মারধর করে শরীরে নীলা ফুলা জখম করে।
এনিয়ে স্থানীয় সালিশীদের অবহিত করলে তারা মীমাংসা করে দিবে বলে আশস্ত করেন। সালিশীদেরকে জানানোর বিষয় ও সালিশ বসার তারিখ জানতে পেরে গত ১১ ফেবুয়ারি আবারো শিপন বেপারী, মোঃ নোমান, মোঃ ইউসুফ গাজী, মোঃ সৈকতসহ অজ্ঞত আরো ৪/৫ জন মিলে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়। তাদের হামলায় আবুল হোসেন দারগ আলী বেপারী, মোঃ রাজু বেপারী, ময়না আক্তার, আলমগীর বেপারী ও রোজীনা বেগমকে বেধরক মারধর করে নীলা ফুলা জখম করে। এমনকি রাজু বেপারীকে দা দিয়ে কোপ মারে ও পিঠ হাতে আঘাত করে জখম করে। ময়না আক্তারকে মারধর করে জখম করে ও তার গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। আবুল হোসেন দরগ আলী বেপারীর সাথে থাকা মাছ বিক্রির ৩৫ হাজার টাকা ও ২ টি মোবাইল ফোন নিয়ে যায় এবং তাদের বসত ঘর ভাংচুর করে।
এসময় আহতদের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলা কারীরা চলে যায়। এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে।
এবিষয়ে মোঃ আবুল হোসেন দরগ আলী বেপারী হামলাকারী ৫ জনকে অভিযুক্ত করে চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *