চাঁদপুরে ব্যাংক সিকিউরিটি গার্ড সুমনের মৃত্যুতে ৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের রঘুনাথপুর এলাকায় দুষ্টমির ছলে টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘবদ্ধ বখাটে যুবকদের হামলায় ব্যাংকের সিকিউটিরিটি গার্ড মো. সুমন খান (৩৫) মৃত্যুর ঘটনায় ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
৯ এপ্রিল শুক্রবার রাতে নিহত সুমনের বড় ভাই অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো.আবদুল হক খান মিন্টু বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় এই হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্ত (আইও)কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে চাঁদপুর মডেল থানার এস আই নাসির উদ্দিন।
পরিদর্শনে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার।
এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ জানান, শুক্রবার দিন নিহতের বড় ভাই আব্দুর রহমান মিন্টু বাদী হয়ে ৮ জনকে আসামি করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তদন্তাদীন মামলার আসামি গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত, ৫ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে রঘুনাথপুর ওয়াপদা রাস্তার উপরে নিহত সুমন চায়ের দোকানে টাকা গুনার সময় একই এলাকার গাজী বাড়ির দেলােয়ার গাজীর ছেলে নাজমুল গাজী দুষ্টামির করে তার পকেটে হাত ঢুকিয়ে কিছু টাকা ধার চায়। এ নিয়ে তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। ওই সময় স্থানীয় লােকজন তাদেরকে শান্ত করে বিদায় দেয়।
ঘটনার দেড় ঘন্টা পরে নাজমুল গাজী,তার সাঙ্গোপাঙ্গরা সহ বেশ কয়েকজন বখাটে যুবক মিলে তাকে ওয়াপদা রাস্তার উপর একা পেয়ে লাঠি সোটা দিয়ে বেধরক মারধর করে।
এতে নিহত সুমন গাজী গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাপসালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এরপর হাজী মহসীন মিডল্যান্ড হসপিটালে দু’দিন চিকিৎসা থাকার পরে তার অবস্থারঅবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এরপর ৭ এপ্রিল বুধবার দুইদিন চিকিৎসা থাকার পর শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *