চাঁদপুরে মেয়র পদে বিএনপির ৪ মনোনয়ন প্রত্যাশীর দলীয় ফরম সংগ্রহ

এইচ.এম নিজাম :
আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি’র ৪ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। গতকাল ৭ সেপ্টেম্বর সোমবার বিকেলে প্রথমে মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি ও শাহজালাল মিশন দলীয় মনোনয়ন আবেদন ফরম সংগ্রহ করেন। এরপর এদিন সন্ধ্যায় আরেক প্রার্থী ইব্রাহিম কাজী জুয়েল নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় মনোনয়ন আবেদন ফরম সংগ্রহ করেন। এর আগে ৬ সেপ্টেম্বর রবিবার মনোনয়ন ফরম সংগ্রহ করেন মনোনয়ন প্রত্যাশী মোশারফ হোসেন।
এ সময় প্রার্থীরা বলেন, এই নির্বাচনে দল থেকে যাকেই মনোনয়ন দেয়া হবে আমরা সবাই মিলে তার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাব। কারণ, এ নির্বাচনটি হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে স্থায়ীভাবে মুক্ত করা জন্য আন্দোলনের একটি অংশ। কাজেই আমরা সবাই এক ও অভিন্ন। আমাদের মধ্যে কোনো বিভেদ বা ভুল বুঝাবুঝি নেই।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এডভোকেট সলিম উল্লাহ সেলিম, চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, খলিলুর রহমান গাজী , চাঁদপুর শহর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ।
এ সময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর বিএনপির সহ-সভাপতি আহসান উল্লাহ সেন্টু পাটোয়ারী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের বেপারী,সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন পলাশ, শাহজালাল বেপারী, ছাত্র বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম জীবন ,চাঁদপুর সদর থানা বিএনপি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খান সহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *