শোক দিবসে চাঁদপুরে শতপরিবারকে খাদ্য সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক :
জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহন করে চাঁদপুরের জেলা প্রশাসন। এর মধ্যে সকাল সাড়ে ৮টায় পুষ্পস্তবক অর্পণ করেন।
সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে ১শ’ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রধামন্ত্রীর উপহার প্রদান করেন। এসব খাদ্য সহায়তা দুস্থদের হাতে তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।
উপস্থিত লোকজনের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের এসব খাদ্য সহায়তা দেয়া হয়েছে। উদ্দেশ্যে হচ্ছে, আপনারা কেউ যেন খাবারে কষ্ট না পান। আমরা আপনাদের বার বার বলছি, যাদের খাদ্য সামগ্রীর প্রয়োজন আছে, তারা ৩৩৩ নম্বরে কল দিবেন, আমরা আপনাদেরকে খাদ্য সহায়তা পৌঁছে দিব। আমরা চাই চাঁদপুরের প্রত্যেকটি মানুষ ভাল থাকুক এবং তাদের ঘরে যেন খাদ্য সমাগ্রীর অভাব না থাকে। আপনাদের যে খাদ্য সামগ্রী দিয়েছি তা নিয়ে যাবেন এবং আপনাদের যেসব আত্মীয় স্বজন কষ্ট আছেন, তাদেরকে জানাবেন ৩৩৩ ফোন করার জন্য। আমরা পর্যায়ক্রমে তাদেরকেও খাদ্য সহায়তা দিব। এসব মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। তিনি আমাদেরকে নির্দেশনা দিয়েছেন খাদ্য সহায়তা পৌঁছানোর জন্য।
বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার।
উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসেন, ইবনে আল জায়েদ হোসেন, এআরএম জাহিদ হাসান, টিম লিডার ওমর ফারুকসহ স্বেচ্ছাসেবক দলের সদস্যবৃন্দ।

প্রধানমন্ত্রীর উপহারের মধ্যে সাড়ে ১৬ কেজির প্যাকেটে ছিলো শুকনো খাবার। ১০ কেজি চাল, ডাল, তেল, লবন, চিনি, চিড়া ও নুডুলস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.