চাঁদপুরে সন্ত্রাসী হামলায় ছুরিকাঘাতে যুবককে হত্যা, আহত ২

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের হাইমচর উপজেলায় সন্ত্রাসী হামলায় এক যুবক নিহত হয়েছে। ১৯ মার্চ শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের শিকার মোঃ মোবারক গাজী (২০) ওই এলাকার গনি গাজীর ছেলে। এ ঘটনায় একই বাড়ির শাহাজাহান ভূইয়ার ছেলে মহিন (১৯), কলন্তর খানের ছেলে মহিন খান (২০) আহত হয়েছে।
ঘটনার খবর পেয়ে চাঁদপুরের এএসপি (হেডকোয়াটার) আসাদুজ্জামানসহ পুলিশ সদস্যরা হাসপাতালে ছুটে আসেন এবং প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করেন।
হাইমচর থানা অফিসার মোঃ মাহবুবর রহমান মোল্লা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনা ঘটে। হামলায় নিহত যুবকের গলায় ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। আমরা ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে তদন্ত করছি। আসামী গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।
স্থানীয় সূত্র জানায়, ১৯ মার্চ শুক্রবার সন্ধ্যার পর হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নে ভিঙ্গুলিয়া গ্রামের ওই যুবকের উপর একই গ্রামের সন্ত্রাসী মিজান এর ছেলে মহন খানের (২১) নেতৃত্বে ৫ জন হামলা চালায়। হামলায় তার গলায় ছুরিকাঘাত করা হয়। পরে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
আহত মহিনের পিতা শাহজাহান ভূইয়া জানান, ভিঙ্গুলিয়া গ্রামে বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষ করে সে এবং তার ছেলে মহিনসহ অপর আহতরা বাড়ি ফিরছিলো। এ সময় হঠাৎ করেই স্থানীয় একদল বখাটে দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে মোবারককে ঘটনাস্থলেই গলা কেটে হত্যা করা হয়।

১৯-৩-২১

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *