চাঁদপুরে সামাজিক দূরত্ব না মানায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

আশিক বিন রহিম :
করোনা পরিস্থিতিতে বেচাকেনা পরিচালনায় সামাজিক দূরত্ব না মানায় চাঁদপুরে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল ৭ মে বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের কালীবাড়ি ও জোড়পুকুর পাড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম। এ সময় চাঁদপুর মডেল থানার এস আই মোঃ রাশেদুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহকারি মাহবুবুর রহমান ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় চাঁদপুর শহরের ভূঁইয়া বিগ বাজার ও স্টার ডায়াগণস্টিক সেন্টারকে ২ হাজার টাকা, সাগরিকা ও নকিয়া টেলিকম সেন্টারকে ১ হাজার টাকা করে মোট ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জে. এম. সেনগুপ্ত রোডস্থ (জোড়পুকুর পাড় এলাকায়) রূপালী ব্যাংকে সামাজিক দূরত্ব বজায় রেখে লেনদেন করার জন্য কর্তৃপক্ষকে নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম জানায়, ‘সামাজিক দূরত্ব বজায় না রাখলে প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.