চাঁদপুরে স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের আয়োজন, দুই পার্টি সেন্টারের লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের আয়োজন করায় শহরের রসুইঘর চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার এবং বিয়ে অনুষ্ঠানের আয়োজককে ১লাখ টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল শুক্রবার (২ এপ্রিল) বিকাল ৩টায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ উজ্জ্বল হোসেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসেন বলেন, ইতিমধ্যে করোনা প্রতিরোধে চাঁদপুরে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ মহোদয়ের নির্দেশে সকাল থেকে কাজ করছে চাঁদপুর জেলা প্রশাসন। সকালে শহরের কয়েকটি পার্টি সেন্টারে গিয়ে সতর্কতামূলক প্রচারণা করে শেষবারের মত সতর্ক করে দেয়া হয়েছিলো।
তিনি আরো জানান, দুপুরের এসে ওই পার্টি সেন্টারে গিয়ে দেখলাম তারা কোন কিছুই মানছে না। তারা প্রায় ২শতাধিক লোকজন নিয়ে অনুষ্ঠান পরিচালনা করছেন। তাই এই পার্টি সেন্টারের মালিক ও অনুষ্ঠান আয়োজনকারীকে দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় উভয়কে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
দন্ডপ্রাপ্তরা হলেন রসুইঘর চাইনিজ রেস্টুরেন্টে ও পার্টি সেন্টারের মালিক ও অনুষ্ঠান আয়োজনকারী ফরিদগঞ্জের দায়ছাড়া গ্রামের আব্দুল লতিফ।
অভিযানে চাঁদপুর মডেল থানা পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ সহযোগিতা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *