চাঁদপুরে ১২ ঘন্টায় করোনায় ২ জন, উপসর্গে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে ১২ ঘন্টার ব্যবধানে করোনা আক্রান্ত হয়ে ২ জন এবং উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এ ৬ জনের মৃত্যু হয়।
চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবলে জানান, হাজীগঞ্জের বাকিলা এলাকার সিরাজুল ইসলাম (৭০) গত ১৬ এপ্রিল দুপুরে সদর হাসপাতালে ভর্তি হন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। সোমবার দুপুর ১টা ৫০ মিনিটে তিনি আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর হাইমচর উপজেলা গণ্ডামারা এলাকার জাকির হোসেন নামে আরও একজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়া পুরানবাজারের জাফরাবাদ এলাকার মিলন গাজী (৭০) সোমবার দুপুর ২টার দিকে মারা যান। রোববার বেলা ১১টা ২০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
তিনি আরো জানান, চাঁদপুর শহরের মাদ্রাসা রোডের সৈয়দুন্নেছা (৭০) সোমবার দুপুর পৌনে ৩টায় মারা যান। তিনি একই দিন পৌনে ২টায় তিনি হাসপাতালে আসেন। বিকেল সাড়ে ৩টায় মারা যান চাঁদপুর সদর উপজেলার আশিকাটির মাজেদা বেগম (৭০)। তিনি হাসপাতালে আসেন এর এক ঘন্টা আগে। এছাড়া শহরের গুয়াখোলা এলাকার সালামত মিজি (৬৮) মারা যান বিকেল ৩টা ৫০ মিনিটের সময়। তিনি হাসপাতালে আসেন বেলা ১২টা ৪০ মিনিটে। তাদের ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যেই ২ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

শেয়ার করুন

Leave a Reply