চাঁদপুরে ১৭ মাসে ১ হাজার ৭৩ জন মাদক মামলার আসামী গ্রেফতার

এসপি মাহবুবুর রহমানের নেতৃত্বে জেলা পুলিশের সাফল্য
: আশিক বিন রহিম :
চাঁদপুর জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ১৭ মাসে জেলায় মাদক মামলার ১ হাজার ৭৩ জন আসামী আটক হয়েছে। এ সময়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেলায় ৮০২ টি মামলা হয়েছে। এছাড়াও এসব অভিযানে যে পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে, আনুমানিক মূল্য ৩ কোটি ৪৩ লাখ ১৮ হাজার ৬শ’ ৩৫টাকা।
৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে শহরের বাবুরহাট পুলিশ লাইনস্ ডিলসেডে জেলা পুলিশের আয়োজনে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে এই তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম বার। তিনি পুলিশ সুপার হিসেবে চাঁদপুরে যোগদানের পর থেকে গত ১৭ মাসের দায়িত্ব পালনকালির সময়ে এই অভিযান পরিচালনা করেন।
তিনি আরো জানান, গত ১৭ মাসে জেলায় ওয়ারেন্টভুক্ত ও অন্যান্য মামলার আসামী গ্রেফতার হয়েছে ৬ হাজার ৭ শ’ ৫৫ জন। এছাড়াও বিভিন্ন অভিযানে ৮টি মামলায় ১৭জন আসামী সহ ১টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় রিভালবার, ২টি পাইপগান, ৪টি ককলেট, ৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপার বলেন, এই সময়ে উল্লেখযোগ্য বেশ কয়েকটি কাজের অগ্রগতি হয়েছে। আমরা জঙ্গিবাদ নিয়ন্ত্রণে কাজ করেছি। মতলব উত্তরে বস্তাবন্দি লাশ, মস্তকবিহীন লাশ উদ্ধার ঘটনায় মামলাগুলোর অগ্রগতি হয়েছে। আমাদের ৮থানার জন্যে ৮টা আইপি ফোন দেয়া হয়েছে। গত ১৭ মাসে সকল পর্যায়ের সাংবাদিকদের সহযোগিতা ছিলো। আপনাদের সাথে নিয়ে সকল প্রকার অপকর্মরোধ করেছি। এজন্যে আমি চাঁদপুরের সকল সাংবদিকদের ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *