চাঁদপুরে ৩ পুলিশ-নার্সসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে ৩ পুলিশ সদস্য এক নার্সসহ আরও ৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া নতুন করে আরেকজন ঢাকা ফেরত রোগী চাঁদপুর এসেছেন। এ নিয়ে চাঁদপুরে করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৪ জন। গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সিভিল সার্জন অফিস এ তথ্য জানিয়েছে।
নতুন আক্রান্তদের মধ্যে ৫ জনের মধ্যে ৩জন পুলিশ সদস্য, কচুয়ার একজন সিনিয়র নার্স এবং চাঁদপুর সদর হাসপাতালের একজন ডাক্তারের অফিস সহকারী (এটেন্ডেন্ট) রয়েছেন।
জানা গেছে, করোনায় আক্রান্ত ৩ পুলিশ সদস্যের মধ্যে ১জন এসআই ও ২ জন কনস্টেবল রয়েছেন। তারা সবাই চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত। এতে করে চাঁদপুরে করোনা সংক্রমণের পর এই প্রথম আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন।
এদিকে চিকিৎসায় সুস্থ হওয়ার পর চাঁদপুর সদরের রামপুরের কামরাঙ্গা এলাকার বৃদ্ধ আলী আজ্জম (৬৫) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে মারা গেছেন। তিনি চাঁদপুরে প্রথম মৃত শনাক্ত ফয়সালের (৪১) শ্বশুর।
এছাড়া কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র স্টাফ নার্সের করোনা শনাক্ত হয়েছে। তার বাসস্থান লকডাউন করা হয়েছে। কচুয়ায় এই প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।
সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্যাহ জানিয়েছেন, বৃহস্পতিবার মোট ৯২ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৫ জনের রিপোর্ট পজেটিভ আর বাকী ৮৭ জনের রিপোর্ট করোনা নেগেটিভ।
তিনি জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৬৭৩ জনের। রিপোর্ট পাওয়া গেছে ৫৪২ জনের। এর মধ্যে পজেটিভ এসেছে ৩২ জন। আর নেগেটিভ ৫১০ জন। এছাড়া ঢাকা থেকে করোনা আক্রান্ত ৩ জন এখানে এসেছেন। তিনি জানান, ৩৪ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১১ জন। মৃত ৩ জন। বাকীরা হাসপাতাল ও নিজ নিজ বাসা-বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.