চাঁদপুরে ৩ হাজর পরিবারের মাঝে জেলা যুবদলের ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাস পরিস্থিতিতে চাঁদপুরে প্রায় ৩ হাজার কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে জেলা যুবদলের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহ্বানে সাড়া দিয়ে জেলা যুবদলের বিভিন্ন ইউনিটের মাধ্যমে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল আমিন খান আকাশ এই তথ্য নিশ্চিত করেছেন।
তারা জানান, করোনা পরিস্থিতিতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহ্বানে এবং জেলা বিএনির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের অনুপ্রেরণায় প্রায় ৩ হাজার পরিবারের মাঝে জেলা যুবদলের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এরমধ্যে চাঁদপুর পৌর এলাকায় ২শ’ এবং সদর উপজেলা এলাকায় ৬শ’ সহ সকল উপজেলায় এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
উল্লেখ্য : রমজানের প্রথম দিন জেলা যুবদলের পক্ষ থেকে ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক অ্যাডঃ নূরুল আমিন আকাশ ব্যক্তিগত উদ্যোগে কয়েকশ’ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.