চাঁদপুর কাস্টমসের অভিযানে ৪৮ হাজার শলাকা নকল বিড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক :
কাস্টমস এক্সাইজ ও ভ্যাট চাঁদপুর বিভাগের অভিযানে ৪৮ হাজার শলাকা নকল ব্যান্ডের বিড়ি আটক করা হয়েছে। ৩১ মার্চ বুধবার সকালে চাঁদপুর শহরের বিপনীবাগস্থ এস এ পরিবহন থেকে এ নকল বিড়ি গুলো আটক করা হয়। যার মূল্য দাঁড়ায় ৩৪ হাজার ৫৬০ টাকা সম্পূরক শুল্ক ৩০ পার্সেনে আসে ১০ হাজার ৩৬৮ টাকা এবং ১৫ পার্সেন ভ্যাটে ৬ হাজার ৭শ ৩৯ টাকা।
চাঁদপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারি কমিশনার মো.ফখর উদ্দিন জানান, আমি গোপন সংবাদ পেয়ে বুধবার সকালে চাঁদপুর শহরের বিপনিবাগ এলাকার এস এ পরিবহন থেকে নকল ব্যান্ডের আকিজ বিড়ি গুলো আটক করি। এসএ পরিবহনের লোকজন জানিয়েছেন দিনগুলো রংপুর জেলা থেকে এসেছে। এর কিছুদিন পূর্বেও আমরা ফাইভ স্টার নকল ব্যান্ডের সিগারেটের বড় একটি চালান আটক করি।
তিনি আরো জানান,আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। চাঁদপুরের যেখানেই এ ধরনের অবৈধ ও নকল পন্যের খবর পাবো,তখনই আমরা গুরুত্বসহকারে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবো।
এ সময় উপস্থিত ছিলেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট চাঁদপুর বিভাগের রাজস্ব কর্মকর্তা দেওয়ান মিজানুর রহমান,রাজস্ব কর্মকর্তা এসএম মনিরুল ইসলাম,সহকারী রাজস্ব কর্মকর্তা ফারুক আহমেদ,সুজন চন্দ্র নাথ, শফিকুল ইসলাম,সিপাহী বিমল চন্দ্র শীল সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও সিপাহীগণ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *