চাঁদপুর চান্দ্রায় প্রবাসীর ঘরে দুর্ধর্ষ চুরি

আশিক বিন রহিম :
চাঁদপুর সদর উপজেলা ১২নং চান্দ্রা ইউনিয়ন ৪নং ওয়ার্ড পশ্চিম মদনা গ্রামে কুয়েত প্রবাসী মোঃ মাহবুব জমদ্দারের ঘরে রাতের আঁধারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে চোরের দল ঘরের সামনের কেচিকেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে আলমারীতে থাকা নগদ দেড় লক্ষ টাকা, ৩ ভরি স্বর্ণাংকার, ৪টি লাইট, ১টি দামি মোবাইল,৬টি কম্বল, ১টি সৌর বিদ্যুৎ ও ব্যাটারীসহ সকল কাপড়চোপড় নিয়ে গেছে। ১৫ই আগষ্ট শনিবার রাতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রবাসী মাহবুবের স্ত্রী রেশমা বেগমও তাঁর মা, মাহফুজা বেগম জানান, আমার স্বামী প্রবাসে থাকে। সে প্রতিদিনই আমাদের খোজ খবর রাখেন। আমি আমার ৩সন্তান কে নিয়ে বাড়িতে থাকি। মাস শেষে টাকা পাঠাইলে সংসারের খরচ, ৩ মেয়ের পড়ালেখার খরচ চালাতে হয়। সংসার চালাতে আমাদের খুব হিমশিম খেতে হয়।
গত বৃহস্পতিবার বাবার বাড়িতে বেড়াতে গিয়ে ছিলাম। শনিবার আমার ভাসুরের মেয়ে ফোন করে জানায় যে আমার ঘরে চুরি হয়েছে। তাৎক্ষনিক বাড়িতে এসে দেখী ঘরের আসবাবপত্র এলোমেলো। চোরেদল আমার ঘরের সব মালামাল লুটপাট করে নিয়ে যায়। বাড়ির কাজ করার জন্য কয়েক দিন আগে ব্যাংক থেকে দেড় লক্ষ টাকা উত্তোলন করে ঘরে রাখি। সে টাকা সহ আরো মালামাল নিয়ে যায়।
রেশমা বেগম আরো জানান, আমাদের বাড়ির সামনে একটি ব্রিজ আছে। সেখানে সন্ধ্যার পর অনেক নেশাগ্রস্ত ছেলেরা পআড্ডা দিয়ে থাকে। তবে কারা এ কাজ করছে কিছুই বুঝতে পারছি না।
এদিকে খবর পেয়ে মডেল থানার ওসি নাসিম উদ্দিনের নির্দেশে এ.এস আই মিজান এবং ১২নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী সহ স্হানীয় ব্যক্তি বর্গদের নিয়ে দূদর্ষ ডাকতির স্থানটি পরিদর্শন করে। তাঁদেরকে শান্তনা দেন। যারাই ডাকাতি করুক তাঁদেরকে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।
এবিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *