চাঁদপুর জেলা কারাগারে দায়িত্বরত অবস্থায় কারারক্ষীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা কারাগারে দায়িত্বরত অবস্থায় আবুল খায়ের নামে (৪০) এক কারারক্ষীর মৃত্যু হয়েছে।
শুক্রবার বিকেলে চাঁদপুর শহরতলীর বাবুরহাটে অবস্থিত জেলা কারাগারে কারারক্ষী আবুল খায়ের হঠাৎ অসুস্থ হয়ে পরেন। তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। কারারক্ষী আবুল খায়ের নোয়াখালী জেলার সোহাগ হোসেনের পুত্র।

চাঁদপুর জেলা কারাগার সূত্র জানায়, ২ বছর আগে আবুল খায়ের চাঁদপুরে যোগদান করেন। শুক্রবার হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পরলে তাকে দ্রুত চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আহাম্মদ কাজল জানান, কারারক্ষী আবুল খায়েরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

চাঁদপুর জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ মাইনুদ্দিন ভূঁইয়া কারারক্ষীর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, অনডিউটিরত অবস্থায় হার্ট অ্যাটাকে আবুল খায়েরের মৃত্যু হয়েছে। আমরা খুবই ব্যথিত। বাদ এশা জেলা কারাগার প্রাঙ্গণে তার নামাজে জানাজা শেষে কারাগারের ব্যবস্থাপনায় তার গ্রামের বাড়ি নোয়াখালীতে মরদেহ পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply