চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে করোনা মোকাবেলায় সচেতনতা কার্যক্রমের উদ্বোধন

করোনা শুরু থেকেই পুলিশ মাঠ পর্যায় কাজ করেছে : পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম
: আশিক বিন রহিম :
“মাস্ক পরার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে করোনার- দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে সারাদেশের ন্যায় চাঁদপুরেও সচেতনতার কার্যক্রমে উদ্বোধন করা হয়েছে।
২১ মার্চ রোববার বিকালে চাঁদপুরে এ কার্যক্রমের উদ্ধোধন করেন নবাগত পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার)। তিনি বক্তব্যে বলেন, করোনা শুরুতে পুলিশ মাঠ পর্যায় কাজ করেছে। করোনায়র মানুষের মৃত্যুর পর লাশ দাফন পর্যন্ত পুলিশ করেছে। এখন করোনার দ্বিতীয় ধাপ শুরু হয়েছে, পূর্বের মতো সচেতনতায় পুলিশ কাজ করবে।
তিনি আরো বলেন, করোনার হাত থেকে রক্ষায় সচেতনতার কোনো বিকল্প নেই। আপনারা সুস্থ্য থাকতে নিজেরা মাস্ক পরবেন এবং অন্যকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করবেন। আজকে সারা দেশে পুলিশের উদ্যোগে এ কর্মসূচী পালন করা হচ্ছে। তেমনিভাবে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে কার্যক্রমের উদ্ধোধন করা হলো। চাঁদপুরে সকল মানুষকে সচেতনাতায় এগিয়ে আসার আহ্বান করছি।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আসাদুজ্জামান, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক এইচএম আহসান উল্লাহ, জেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক সূফি খায়রুল আলম খোকন, পৌর কমিউনিটি পুলিশিং সভাপতি শেখ মনির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জামাল হোসেন, বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি শামীম আহমেদ, চাঁদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কেএম মাসুদ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.