চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট মঙ্গলবার সকালে শহরের বাবুরহাট এলাকায় পুলিশ লাইনস্ ড্রিলসেডে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ পিপিএম (বার)।
সভার সঞ্চালনার দায়িত্ব পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আসিফ মহিউদ্দীন। সভার শুরুতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশ কর্তৃক বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনে এক মিনিট নিরবতা পালন করা হয়।
এরপর পুলিশ সুপার মো. মিলন মাহমুদ উপস্থিত অফিসার ও ফোর্সগণের আবেদন শুনেন ও জেলা পুলিশের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিষয়সমূহ নিয়ে আলোচনা করেন। এছাড়াও এপ্রিল হতে জুন ও জুলাই মাসের বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যগনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরী চাঁদপুর’সহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *