চাঁদপুর থেকে লঞ্চ চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক :
করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারি নির্দেশনার আলোকে আজ রোববার রাত সাড়ে ১২টার পর থেকে চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশ্যে কোন যাত্রাবীহী লঞ্চ ছেড়ে যাবে না। বন্ধ থাকবে চাঁদপুর-নারায়গঞ্জগামী লঞ্চও।
রোববার( ৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তার কার্যালয় থেকে এসব তথ্য জানাগেছে।
সোমবার (৫ এপ্রিল) ভোর থেকে সারাদেশেই সব ধরণের গণ পরিবহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে। সেই আলোকে সোমবার সকাল সাড়ে ৬টা থেকে ঢাকা থেকে কোন লঞ্চ চাঁদপুর ঘাটে আসবে না এবং চাঁদপুর ঘাট থেকে কোন লঞ্চ ছেড়ে যাবে না।
চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা একেএম কায়সারুল ইসলাম বলেন, সরকারি নির্দেশনার আলোকে এক সপ্তাহেল লকডাউন। যার ফলে সোমবার সকাল সাড়ে ৬টার পরে আগামী এক সপ্তাহ চাঁদপুর লঞ্চঘাট থেকে কোন যাত্রীবাহী লঞ্চ আসবেও না এবং লঞ্চঘাট ত্যাগও করবে না। পরবর্তী নির্র্দেশনা না আসা পর্যন্ত এই নিয়ম চলমান থাকবে।
তিনি বলেন, সোমবার থেকে লকডাউন হলেও চাঁদপুর লঞ্চঘাট থেকে যেহেতু রোববার সাড়ে ১২টার পরে আর কোন সিডিউল লঞ্চ নেই। স্বাভাবিকভাবে আজ রোববার রাত সাড়ে ১২টার পরে চাঁদপুর থেকে ঢাকাগামী সব ধরণের লঞ্চ চলাচল বন্ধ থাকবে। তবে করোনার প্রভাব বৃদ্ধি পাওয়ার পর থেকে গত কয়েকদিন আমরা স্বাস্থবিধি মেনে লঞ্চ চলাচল অব্যাহত রেখেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *