চাঁদপুর দর্পণ বেঁচে থাকলেই ইকরাম চৌধুরী বেঁচে থাকবে

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মরহুম ইকরাম চৌধুরীর স্মরণে দৈনিক চাঁদপুর দর্পণ পরিবারের উদ্যোগে গত ১৪ আগস্ট শুক্রবার পত্রিকার কার্যালয়ে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তারা বলেন, দৈনিক চাঁদপুর দর্পণ বেঁচে থাকলেই ইকরাম চৌধুরী আমাদের মাঝে বেঁচে থাকবেন। আজ থেকে গত ২১ বছর পূর্বে চাঁদপুর দর্পণ পত্রিকাটি প্রকাশিত হয়। সেদিন থেকে ইকরাম চৌধুরীর কর্মী হিসেবে আজো পর্যন্ত স্নেহ ভালোবাসা নিয়ে কাজ করছি। এ দীর্ঘ সময়ে ইকরাম চৌধুরীর সাথে ব্যক্তিগত বহু স্মৃতিমধুর দিন কাটিয়েছি। একসাথে কাজ করতে গিয়ে একে অপরের সুখ-দু:খ ভাগাভাগি করেছি। আজ আমাদের মাঝে তিনি নেই। আছে শুধুই স্মৃতি। এ স্মৃতি কখনই ভুলার নয়। আমরা যতদিন বাঁচবো ইকরাম চৌধুরীর স্মৃতিকে লালন করে আগামী দিনের পথচলায় এগিয়ে যাবো। বক্তারা অনেকেই স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। চাঁদপুর দর্পণ কার্যালয়টি শোকে আবৃত হয়ে পড়ে।
দৈনিক চাঁদপুর দর্পণ এর নির্বাহী সম্পাদক অধ্যক্ষ জালাল চৌধুরীর সভাপতিত্বে ও বার্তা সম্পাদক শ্যামল চন্দ্র দাস এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পত্রিকার উপদেষ্টা সম্পাদক আকবর চৌধুরী। আরো বক্তব্য রাখেন পত্রিকার প্রধান সম্পাদক শরীফ চৌধুরী, ভারপ্রাপ্ত সম্পাদক মুনির চৌধুরী, যুগ্ম সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সহকারী সম্পাদক ফণী ভূষণ চন্দ্র খোকন, মফস্বল সম্পাদক এ কে আজাদ, সিনিয়র স্টাফ রিপোর্টার ও বিজ্ঞাপণ ম্যানেজার মো. আশরাফুল আলম, হাজীগঞ্জ অফিস প্রধান এস. এম মিরাজ মুন্সী, ফরিদগঞ্জ অফিস প্রধান আবু হেনা মোস্তফা কামাল, কচুয়া অফিস প্রধান প্রিয়তোষ পোদ্দার, মতলব উত্তর অফিস প্রধান শামসুজ্জামান ডলার, হাজীগঞ্জ প্রতিনিধি মঞ্জুর আলম, মতলব উত্তর প্রতিনিধি জহিরুল হাসান মিন্টু, শহর প্রতিনিধি হাছিনুর আকরাম, মহামায়া প্রতিনিধি মহসীন আলম, স্টাফ রিপোর্টার হোসাইন লিটন, হাইমচর উপজেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম প্রমূখ। এ সময় আরো উপস্থিত ছিলেন কম্পিউটার অপারেটর ও স্টাফ রিপোর্টার এনামুল হক, হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি সুজন দাস, ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি গাজী মমিন, শোক সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন আশরাফুল আলম ও গীতা পাঠ করেন প্রিয়তোষ পোদ্দার। সব শেষে বাদ জুমা নাজিরপাড়া কলেজ মসজিদে মরহুম ইকরাম চৌধুরীর রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *