চাঁদপুর পৌরসভার সাবেক কর্মচারীর মৃত্যু

ইব্রাহীম রনি :
মারা গেছেন ৬৫ বছর বয়সী আব্দুল লতিফ হাওলাদার। তার করোনা উপসর্গ ছিলো বলে জানিয়েছে ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম। সোমবার সন্ধ্যার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পরে রাত সাড়ে ১২টায় স্বাস্থ্য বিধি অনুযায়ী তার দাফনকার্য সম্পন্ন করেন ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম। তার বাড়ি পৌর এলাকার ১০ ওয়ার্ডে। তিনি চাঁদপুর পৌরসভার পানি বিভাগের অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন।
ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম জানায়, চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল লতিফ হাওলাদার করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে নেয়ার পথে মারা যান। পরে চাঁদপুরের পৌর মেয়র আলহাজ্ব নাসির উদ্দিন আহমদ ফোনে বিষয়টি অবগত করেন এবং দাফনের ব্যাবস্থা করার অনুরোধ জানান। সাথে সাথেই সদর উপজেলা সাস্থ্য বিভাগের কর্মকর্তা ডাঃ নূর হোসেন বান্নাকে বিষয়টি জানিয়ে স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জামাদি নিয়ে লাশ দাফনের প্রস্তুতি গ্রহণ করি। পরে জানাজা ও দাফনের কাজ সম্পন্ন করা হয় সাড়ে ১২টার দিকে।
দাফন কাজে অংশ নেন জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মো. জয়নাল আবেদীন, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ জামাল গাজী সোহাগ, ইসলামী শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মো. আবুল বাশার, মাওলানা আনোয়ার আল নোমান, মাওলানা মাহাদী হাসান, স্বেচ্ছাসেবক টিমের মো. আবুল হাসানাত, আসাদুল্লাহ সুমন, মোহাম্মদ সেলিম হোসাইন, আল আমিন সোহেল প্রমুখ।
সদর উপজেলা সাস্থ্য বিভাগের কর্মকর্তা ডাঃ নূর হোসেন বান্না জানান, আমরা যদ্দূর জেনেছি, তিনি স্টোক করে হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। এ জন্য তার নমুনা সংগ্রহ করা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *