চাঁদপুর পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী নির্ধারণে ৪ জনের সাক্ষাত গ্রহণ

আশিক বিন রহিম :
আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির একক প্রার্থী নির্বাচনে দলীয় মনোনয়ন আবেদন ফরম জমা দেয়া ৪ প্রার্থীর সাক্ষাতগ্রহণ সম্পন্ন হয়েছে। ৯ সেপ্টেম্বর বুধবার জেলা বিএনপির সিনিয়র য্গ্মু আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিমের চেম্বারে দলের প্রাথমিক সাক্ষাতগ্রহণ কমিটি এই সাক্ষাত গ্রহণ করেন। এসময় ৪ প্রার্থীকেই আলাদা আলাদাভাবে সাক্ষাত নেয়া হয়। দলীয় মনোনয়ন পেতে আবেদন ফরম জমা দেয়া এই ৪ প্রার্থী হলেন, জেলা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন মাঝি, সাবেক সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর সরকারি কলেজের সাবেক জিএস হাজী মোশারফ হোসাইন, চাঁদপুর সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন এবং জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।
সাক্ষাত গ্রহণ করেন জেলা বিএনপির সিনিয়র য্গ্মু আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. হারুনুর রশিদ।
জেলা বিএনপির সিনিয়র য্গ্মু আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিম সাংবাদিকদের জানান, আজকে ৪ প্রার্থীর কাছ থেকে আমরা আলাদা আলাদাভাবে মতামত নেয়া হয়েছে। ৪ প্রার্থীই আমাদের লিখিতভাবে কথা দিয়েছে, তারা সবার দলের প্রতি অনুগত। যে কাউকেই দল থেকে মনোনয়ন দেয়া হোক, তারা মেনে নিবেন এবং দল মনোনিত প্রার্থী ও ধানের শীষের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।
তিনি আরো বলেন, এই নির্বান হলো অবরুদ্ধ গণতন্ত্রকে উদ্ধারের একটি আন্দোলন। যে কোনো চাঁদপুর পৌরসভা নির্বাচনে আমরা ভোট চুরি প্রতিরোধ করবো। জনগণের ভোটের অধিকার নিশ্চিত করবো। আজ জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের গুরুত্বপূর্ণ সভা রয়েছে। এই সভায় চার প্রার্থীর কাছ থেকে যে মতামত নেয়া হয়েছে, তা তুলে ধরা হবে। আমরা আশা করছি আগামী ১২ সেপ্টেম্বরের মধ্যেরই বিএনপির কেন্দ্রীয় কমিটির মাধ্যমে চাঁদপুর পৌরসভা নির্বাচনের ধানের শীষের একক প্রার্থী ঘোষণা করতে পারে।
এদিকে মনোনয়ন প্রত্যাশী চার প্রার্থীই সাংবাদিকদের জানান, দল থেকে যাকেই মনোনয়ন দিবে, আমরা তা মেনে নিবো। এবং দলের ঐক্য ধরে রাখতে ধানের শীষকে বিজয় করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। তবে এই চার প্রার্থীর কেউই বিদ্রোহী প্রার্থী হবেন না, বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *