চাঁদপুর পৌর নির্বাচন : শাহজালাল মিশনের বিএনপির দলীয় ফরম উত্তোলন

এইচ.এম নিজাম :
আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় ফরম উত্তোলন করেছেন চাঁদপুর সরকারী কলেজের সাবেক ভিপি,জেলা যুবদলের সাবেক সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন।
সোমবার সন্ধ্যায় বিএনপির দলীয় কার্যালয়ে চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে জেলা বিএনপির দলীয় ফরম কমিটির নিকট থেকে ফরম উত্তোলন করেন।
এসময় উপস্থিত ছিলেন ফরম বিতরনের দায়িত্বে থাকা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম,মাহাবুব আনোয়ার বাবলু।
ফরম উত্তোলন শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী শাহজালাল মিশন।
এসময় তিনি বলেন,আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন বিএনপি থেকে আমাকে মেয়র পদে মনোনয়ন দিলে আমি নির্বাচনে অংশগ্রহন করবো।বিএনপি গনতান্ত্রিক দল,গনতন্ত্রে বিশ্বাস রেখেই নির্বাচনে অংশগ্রহন করছি। বিএনপিতে কোন বিবেধ নেই। আমরা দলের প্রতি শ্রদ্ধাশীল। সুষ্ঠ পরিবেশে নির্বাচন হলে বিএনপি বিপুল ভোটে জয়লাভ করবে ইনশাল্লাহ।
তিনি আরো বলেন,শেখ ফরিদ আহমেদ মানিক ভাইয়ের নেতৃত্বে আমরা আজ ঐক্যবদ্ধ। এ সরকারের জুলুম,নির্যাতনের বিরুদ্ধে ১০ অক্টোবর জনগন ব্যালট বিপ্লবের মাধ্যমে জবাব দিবে।
এদিকে বিকেল থেকেই শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা শহরের কালীবাড়ি মোড়ে জরো হতে থাকে। পরে বিশাল শোডাউন নিয়ে দলীয় কার্যালয়ে এসে উপস্থিত হোন শাহজালাল মিশন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *