চাঁদপুর পৌর নির্বাচন : সুষ্ঠু, শান্তিপূর্ণ গ্রহণযোগ্য নির্বাচন চান প্রার্থীরা

প্রার্থীদের সাথে জেলা নির্বাচন কর্মকর্তার মতবিনিময়
 : এইচ.এম নিজাম :
আসন্ন চাঁদপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মেয়র ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের সাথে জেলা নির্বাচন কর্মকর্তার মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১১ টায় জেলা নির্বাচন অফিসে চাঁদপুর পৌরসভা নির্বাচন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলা নির্বাচন কর্মকর্তা ও চাঁদপুর পৌরসভার নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে এবং সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ দেলোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি, ইসলামী আন্দোলন সমর্থিত মেয়র প্রার্থী মোঃ মামুনুর রশিদ বেলাল।
মতবিনিময় সভায় আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বলেন, চাঁদপুর পৌরসভা নির্বাচনে সকল প্রার্থীদের জন্য নির্বাচন কমিশনকে সমান সুযোগ নিশ্চিত করতে হবে। আমরা সুন্দর সোহার্দ্য পরিবেশে পৌর নির্বাচন সম্পন্ন করতে চাই। সুষ্ঠু-সুন্দর শান্তিপূর্ণ নির্বাচনে জিল্লুর রহমান জুয়েল সকল প্রার্থীদের সহযোগিতা কামনা করেন।
ধানের শীষ প্রতীকের প্রার্থী আক্তার হোসেন মাঝি বলেন, পৌর নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই, নির্বাচন কমিশনকেই লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। তিনি ইভিএমে নির্বাচনের ব্যাপারে প্রশ্ন রেখে বলেন, ইভিএম পদ্ধতির ক্রটিপূর্ণ। আমরা চাই সুষ্ঠু ও শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন।
হাতপাখা প্রতীকের প্রার্থী মামুনুর রশীদ বেলাল বলেন, পৌর নির্বাচনে জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। নির্বাচন কমিশন যদি সকলকে সমান সুযোগ দেয় এবং নিরপেক্ষতা বজায় রাখে তাহলে ভোটাররা নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে।
এ সময় উপস্থিত ছিলেন,১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী ফেরদৌসি আক্তার (চশমা),ঈশিতা বেগম (আনারস),৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী খালেদা রহমান (জবাফুল),শাহনাজ আলমগীর (আনারস),৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী মনি বেগম (জবাফুল),ফরিদা ইলিয়াছ (চশমা),আয়েশা বেগম (টেলিফোন),শরীয়ুতন্নেসা শিল্পি বেগম (আনারস),১০,১১ ও ১২ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী আয়েশা রহমান (আনারস),রেবেকা সুলতানা বকুল (চশমা),১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী খাদিজা ফোরকান (চশমা),শাহনাজ বুলবুল (আনারস)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *