চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক :
করোনা সংক্রমণ থেকে মানুষ যেন নিরাপদ থাকতে পারে সে জন্য চাঁদপুর শহরের বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করেছে চাঁদপুর প্রেসক্লাব। এ সময় করোনা থেকে বাঁচতে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংবাদকর্মীরা সচেতনতামূলক বক্তব্য করেন। জনস্বার্থে এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা।
প্রেসক্লাবের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে রোববার (৯ মে) সকালে শহরের চাঁদপুর সদর হাসপাতালের সামনে মাস্ক বিতরণ করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী। তিনি তার বক্তব্যে বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই করোনাভাইরাস থেকে নিজেদের রক্ষা করাসহ সচেতনতা সৃষ্টি করতেই চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে নিম্নআয়ের মানুষদের মাস্কসহ সচেতনতামূলক প্রচারণ করা হয়েছে। আমি প্রেসক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।
তিনি আরো বলেন, করোনার বৈশ্বিক সমস্যার সমাধান কোনো একক দেশের পক্ষে সম্ভব নয়। এ জন্য সারা বিশ্বের সব দেশকে একযোগে প্রচেষ্টা চালাতে হবে। ধনী দেশগুলো টিকা মজুদ না করে সব দেশে ছড়িয়ে দিলেই করোনার সংক্রমণ রোধ করা সম্ভব হবে। কারণ, বিশ্বায়নের এই যুগে করোনা থেকে এককভাবে কোনো দেশ বা দেশের মানুষের আত্মরক্ষা সম্ভব নয়। বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ প্রতিরোধে ও ক্ষয়ক্ষতি কমাতে একের পর এক সাহসী ও সময়োপযোগী ব্যবস্থা গ্রহণ করে চলেছেন।
চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী ও গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর ও এএইচএম আহসান উল্লাহ, সিনিয়র সদস্য মুনির চৌধুরী, ফনী ভূষণ চন্দ্র, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ, প্রেসক্লাব সদস্য এম আর ইসলাম বাবু, সেলিম রেজা, ইলিয়াস হোসেন, শরীফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply