চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি, দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর প্রেসক্লাব সভাপতি, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরীর শারিরীক অবস্থার গত ৫ আগস্ট বুধবার রাত ১১টায় আকস্মিকভাবে অবনতি হয়েছে। তাঁর প্রচণ্ড শ্বাসকষ্ট ও বুক ব্যথা দেখা দেয়। রাতেই দ্রুত তাঁকে শহরের বেলভিউ হাসপাতালে ভর্তি করানো হয়।
জরুরী আইসিইউ সাপোর্টের প্রয়োজন হওয়ায় এবং অবস্থার অবনতির কারনে রাতেই ঢাকা নেয়া হয়েছে। বর্তমানে তিনি ধানমন্ডি জেনারেল এন্ড কিডনি হাসপাতালের আইসিইউতে রয়েছেন।
রাতে ১টা ৪৫মিনিটে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীকে ঢাকা রওয়ানা হবার পূর্বে তাকে এ্যাম্বুলেন্সে তুলে দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্যাহ।
এ সময় পরিবারের পক্ষ থেকে তাঁর সাথে ঢাকা রওয়ানা হন ইকরাম চৌধুরীর ছোট ভাই প্রেসক্লাবের সাবেক সভাপতি, আরটিভির স্টাফ রিপোর্টার শরীফ চৌধুরী, ইকরাম চৌধুরীর ছেলে আবরার চৌধুরী ও সংবাদ কর্মী বাদশা।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের সহযোগীতায় তার পরিবারের সদস্যরা দ্রুত তাকে ঢাকা নেয়ার ব্যবস্থা করেছেন, তার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যসহ চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ।
চাঁদপুর প্রেসক্লাবের সকল সাংবাদিক ও স্থানীয় পত্রিকার সম্পাদক ও টিভি সাংবাদিকরা সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর শারিরিক অবস্থার খবরা খবর নিচ্ছেন। পরিবারের পক্ষ থেকে আমরা সকল সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। পাশাপাশি যাঁরা তাঁর সুস্থ্যতা কামনায় দোয়া করছেন, খোঁজ খবর নিচ্ছেন ও চিকিৎসা সহয়তায় এগিয়ে এসেছেন এবং আসছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁর পরিবারের সদস্যরা। পরিবারের পক্ষ থেকে ইকরাম চৌধুরীর দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *