চাঁদপুর-রায়পুর সড়কে তেলভর্তি ট্যাংক লরি ডোবায়, আহত ৩

আশিক বিন রহিম :
চাঁদপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা অয়েল কোম্পানির একটি ট্যাংক লরি রাস্তার পাশের ডোবায় পড়ে দুর্ঘটনার শিকার হয়েছে।
১৪ জুন সোমবার সকালে চাঁদপুর সদর উপজেলার বাগাদী এলাকার চাঁদপুর-রায়পুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্যাংকে থাকা চালক-হেলপার সহ ৩ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যায়। আর ট্যাংকে থাকা ৯ হাজার লিটার ডিজেল তেল ডোবায় পড়ে যায়।
এদিকে সোমবার দুপুরেই কুমিল্লা থেকে দুটি উদ্ধারকারী রেকার এনে ৫ ঘন্টা চেষ্টা চালিয়ে ট্যাংক লড়িটি উদ্ধার করা হয়। এসময় ওই সড়কে দীর্ঘসময় ধরে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই সাখাওয়াত সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং যানচলাচল স্বাভাবিক করতে সক্ষম হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর পদ্মা অয়েল কোম্পানির ডিপো থেকে (নোয়াখালী -ট ১১-০০৪০) ট্যাংক লড়িটি ৯ হাজার লিটার ডিজেল তেল নিয়ে রায়পুর যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে একটি সিএনজি স্কুটার ওভারটেক করার সময় তাকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডোবায় ছিটকে পড়ে।
এসময় লরির সমস্ত তেল ডোবায় পড়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় শত শত মানুষ ডোবা থেকে তেল উঠিয়ে নেন। সড়ক দুর্ঘটনায় ট্যাংক লড়ি মালিকের প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। চালকের অদক্ষতার কারণে এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে বলে মনে করছেন প্রত্যক্ষদর্শীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *