চাঁদপুর সদরে অক্সিজেন সিলিন্ডার চুরির সময় ধরা ওয়ার্ডবয়

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে দুটি অক্সিজেন সিলিন্ডার চুরি করার সময় সাগর নামের এক ওয়ার্ডবয়কে আটক করা হয়েছে।
১৭ আগস্ট মঙ্গলবার রাতে হাসপাতাল কর্তপক্ষ তাকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশে সোর্পদ করেছেন।
১৮ আগস্ট বুধবার সকালে তাকে ৫৪ ধারায় মামলা দিয়ে চাঁদপুর আদালতে হাজির করার পর কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।
হাসপাতালের বিভিন্ন স্টাফ ও অ্যাম্বুলেন্স চালকরা জানায়, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ওয়ার্ডবয় সাগর বেশ কিছুদিন ধরে হাসপাতালের আইসোলেসন ওয়ার্ডে কাজ করে আসছেন। এই কাজের ফাঁকে সে দীর্ঘদিন ধরে সবার অজান্তে হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার চুরি করে প্রাইভেট ভাবে এক অ্যাম্বুলেন্স চালকের কাছে ভাড়া দিয়ে আসছে।
মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে সে ৫০০ থেকে ১০০০ হাজার টাকার বিনিময়ে আইসোলেশন ওয়ার্ড থেকে অক্সিজেন সিলিন্ডার সবার অজান্তে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের পূর্ব দিকের গেইট দিয়ে বাহিরে ভাড়া দিতে নিয়ে যাওয়ার সময় অ্যাম্বুলেন্স চালক এবং হাসপাতালে কর্মরত অন্যান্যরা দেখে ফেলে। ওই সময় সাগর তাদেরকে দেখে অক্সিজেন সিলিন্ডার রেখে দৌড়ে পালিয়ে যায়।
পরে বিষয়টি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আসিবুল আহসান চৌধুরী জানতে পারলে তিনি লিখিত অভিযোগ দিয়ে ওয়ার্ডবয় সাগরকে চাঁদপুর মডেল থানায় প্রেরণ করেন। পরে রাত সাড়ে ১০টার দিকে থানার এসআই সাধন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এসআই সাধন জানান, সাগর নামের এক ওয়ার্ডবয় হাসপাতাল কর্তৃপক্ষের অজান্তে বাইরে দুটি সিলিন্ডার নেওয়ার সময় স্থানীয় কয়েকজন তাকে আটক করেন। পরে হাসপাতাল কতৃপক্ষ লিখিত অভিযোগ দিয়ে তাকে চাঁদপুর মডেল থানা পুলিশে সোপর্দ করেছেন। বর্তমানে সে জেলহাজতে রয়েছেন।
এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আসিবুল আহসান চৌধুরী জানান, সে সবার অজান্তে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার বাইরে নেওয়ার সময় আমাদের হাসপাতালের স্টাফরাই তাকে আটক করেন। বিষয়টি জানতে পেরে আমরা লিখিত অভিযোগ দিয়ে তাকে চাঁদপুর মডেল থানায় সোপর্দ করেছি।
তিনি জানান,হাসপাতালে এই অক্সিজেন সিলিন্ডার বাহিরে চুরি করে নিয়ে যাওয়ার ঘটনার সাথে একজন অ্যাম্বুলেন্স চালকও জড়িত ছিলো।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ চাঁদপুর টাইমসকে জানান, হাসপাতাল থেকে সকলের অজান্তে অক্সিজেন সিলিন্ডার বাহিরে নেওয়ার অভিযোগে হাসপাতাল কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দিয়ে তাকে থানায় প্রেরণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.