চাঁদপুর সদরে লকডাউন অমান্য করায় ৩ দিনে ৩৫৫ গাড়ি জব্দ

লকডাউন অমান্য করায় মঙ্গলবার শহরের বাসস্ট্যান্ড এলাকায় গাড়ি জব্দ করেন অতিরিক্ত পুলিশ সুপার- সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী। ছবি : ইব্রাহীম রনি

ইব্রাহীম রনি :
লকডাউন ঘোষণার পর গত ১০ মে রোববার জেলা প্রশাসক শপিংমল, মার্কেট দোকানপাট বন্ধসহ বিভিন্ন নির্দেশনা দেয়ার আবারও কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ বিভাগসহ আইনশৃঙ্খলা বাহিনী। গত তিন দিনে জেলা সদরেই জব্দ করা হয়েছে ৩৫৫টি গাড়ি জব্দ করা হয়েছে। এছাড়া ৩টি দোকানের নামে মামলা ও ৩ জন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আদালত থেকে সমন ইস্যু করা হয়েছে ৩টি।

অন্যান্য দিনের মতো মঙ্গলবারও শহরের বাসস্ট্যান্ড লকডাউন বাস্তবায়নে যানচলাচল নিয়ন্ত্রণে কাজ করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী।

চাঁদপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী এ তথ্য জানিয়েছেন।
প্রাপ্ত তথ্যমতে, রোববার সদর উপজেলায় ১৬৭টি গাড়ি, সোমবার ১১০টি গাড়ি এবং মঙ্গলবার ৭৮টি গাড়ি জব্দ করা হয়। জব্দকৃত গাড়ির মধ্যে বেশিরভাগই সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিক্সা। এছাড়া গতকাল মঙ্গলবার ৩টি দোকানের নামে মামলা, ৩ জন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

চাঁদপুরে করোনা সংক্রমণরোধে যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

চাঁদপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী জানান, শহরের বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে অন্য থানা থেকে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করছি। নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে পুলিশের টিম কাজ করছে। জব্দকৃত গাড়িগুলোর বেশিরভাগই সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিক্সা। এ অভিযান অব্যাহত থাকবে।
তিনি বলেন, সবাইকে অনুরোধ করছি ঘরে থাকুন, লকডাউন মেনে চলুন।

শেয়ার করুন

Leave a Reply