চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমাকে বাপসার বিদায় সংবর্ধনা

এইচ.এম নিজাম :
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা ) চাঁদপুর জেলা শাখার এর আয়োজনে চাঁদপুর সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা কানিজ ফাতিমা, পি এএ এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার (২৭ ডিসেম্বর) সকাল ১১ টায় সদর উপজেলার ডিজিটাল কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
তিনি বলেন, বেদনা যেখানে গভীর হয় ভাষা সেখানে দুর্বল হয়। আমি মনেকরি বিদায়ী ইউএনও উনি উনার শিক্ষক পিতার শ্রেষ্ঠ সন্তান। আমি উনাকর প্রশাসক হিসেবে নয় একজন ভালো মানুষ হিসেবে জানি। উনি অফিসে থাকলে অফিস আলোকিত হয়ে উঠে। আমাদের মনের গভীরে উনি চিরদিনই বেঁচে থাকবে।
বিদায়ী ইউএনও কানিজ ফাতেমা ভারাক্রান্ত কন্ঠে বলেন, বিদায় শব্দটি আসলেই অনরক কষ্টের। অনেক স্মৃতি চাঁদপুরে রয়ে গেছে। কিন্তু তবুও বিদায় নিয়ে যেতে হবে। নিজের মনের মত করে অফিসটাকে সাঁজাতে চেয়েছি। একসাথে কাজ করতে গেলে মনের সাথে সবার মিল থাকতে হবে।
তিনি সচিবদের উদ্দেশ্যে করে বলেন, আমার অফিসের যেকোন কাজে সচিবদের সহযোগিতা যখন চেয়েছি তখনই পেয়েছি। যদি কখনো সুযোগ পাই শুধু আপনাদের নয় পুরো চাঁদপুরবাসীর জন্যে আমি আমার পুরোটা দিয়ে সাহায্য করবো।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা ) এর সভাপতি সুলতান মাহমুদ।
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপস ) এর সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস রোকনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, চাঁদপুর জেলা প্রশাসক প্রোগ্রাম অফিসার হারুনুর রশিদ, রাজরাজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী বেপারী, চাঁদপুর জেলার (বাপসা) সাংগঠনিক সম্পাদক, সালামত উল্লাহ খান, সদর উপজেলা (বাপসা) সভাপতি মিজানুর রহমান, মৈশাদী ইউনিয়নের সচিব আবু বকর মানিক, হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটরের পক্ষ থেকে ফয়সাল হোসেন, উদ্যোক্তা প্রতিনিধি আমিনুল ইসলাম, গ্রাম পুলিশের পক্ষে আব্দুর রশিদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *