চাঁসক শিক্ষক পরিষদের পক্ষ থেকে ভিপি শাহজাহানকে আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক :
ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের উদ্যোগে কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি (১৯৭৭-৭৮) অসুস্থ শাহজাহান চোকদারকে গতকাল রবিবার (২৯ আগস্ট ) সকাল সাড়ে ১০টায় অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ এর সভাকক্ষে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এ সময় কলেজ উপাধ্যক্ষ প্রফেসর আবুল খায়ের সরকার, পদার্থবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. মোঃ ইফতেখার উদ্দিন খান, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন, পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেন বাহার, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, যুগ্ম-সম্পাদক ও প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক সেলিনা পারভীন, অর্থসম্পাদক ও ইতিহাস বিভাগের প্রভাষক সুমন মজুমদার উপস্থিত ছিলেন।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোযারী এবং সম্পাদক রহিম বাদশা উপস্থিত থেকে কলেজ পরিবারের এই উদ্যোগের প্রশংসা করেন এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেন, কলেজ পরিবার শাহজাহান ভাইয়ের পাশে আছে, থাকবে। এজন্য শিক্ষক পরিষদের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাই। চাঁদপুর সরকারি কলেজ, এক সময়ের সাহসী সন্তানকে ভুলে যায় নি, যাবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *