চান্দ্রায় মোটরসাইকেল দুর্ঘটনায় বরিশালের যুবক নিহত

আশিক বিন রহিম :
চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. হাসান সর্দার (৩৫) নামে বরিশালের ১ যুবক নিহত হয়েছে। ২ এপ্রিল শনিবার বেলা ১১টায় সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তার উত্তর পাশে হানিফ দেওয়ানের বাড়ির পূর্ব পাশের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত হাসান সর্দার বরিশালের বাবুগঞ্জ থানার শিলনদিয়া গ্রামের সর্দার বাড়ির শাহলম সর্দারের ছেলে। সে নোয়াখালি ও ফেণীতে লাভেলু আইক্রিম কোম্পানীতে প্রতিনিধি হিসেবে কর্মরত ছিল। বৈশ্বিক করোনা মহামারি চলার কারণে দেশে লকডাউন চলার কারণে হাসান নিজ গ্রামে চলে যায়। ২মে কোম্পানী থেকে খবর দিলে মোটর সাইকেল চালিয়ে হরিণা ফেরী পার হয়ে নোয়াখালি যাচ্ছিল। জানা গেছে ভোর বেলা সেহেরি খেয়ে সে নিজে মোটর সাইকেল চালিয়েকর্মস্থলে রওয়না দেয়।
১২ নং চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী জানান, প্রত্যক্ষদর্শীরা তাকে জানিয়েছে নিহত হাসান বরিশাল থেকে মোটর সাইকেলে নোয়াখালী যাচ্ছিলেন। মোটর সাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কায় মারাত্মক আহত হন। স্থানীয় এলাকাবাসী এবং ইউনিয়নের চৌকিদারদের সহায়তায় তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়।
হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, নিহতের লাশ হাসপাতালেই পড়ে আছে। আমরা পোস্টমর্টেম করে রাখবো। নিহতের স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.