চান্দ্রা ইউনিয়নে জেলেদের মাঝে চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নে জাটকারক্ষা কর্মসূচির অংশ হিসেবে শেষ কিস্তির জেলে চাল বিতরণ করা হয়েছে। ২৮ এপ্রিল মঙ্গলবার সকাল থেকে চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এ চাল বিতরণ করা হয়। চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগর সভাপতি খানজাহান আলী কালু পাটোয়ারীর উপস্থিত থেকে অত্যন্ত সুশৃঙ্খলভাবে ইউনিয়নে ৯টি ওয়ার্ডের তালিকাভুক্ত জেলেদের মাঝে চাল বিতরণ করেন।
তিনি জানান, তার ইউনিয়নে ১৯৫৮ জন তালিকাভুক্ত জেলে রয়েছে। তার স্থলে এবছর জনপ্রতি ৪০ কেজি করে ১৩৭২ জন জেলের মাঝে বরাদ্দ দেয়া হয়। কম বরাদ্দের চাল সমন্বয় করে কার্ডধারী সকল জেলের মাঝে বণ্টন করে দেয়া হচ্ছে।
চাল বিতরণকালে পুলিশের একজন এসআই এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স, ট্যাগ অফিসার তাপস দাস পরিমল সরকার, ইউপি সচিব মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা জব্বর হোসেন পাটওয়ারী, ইউপি সদস্য মোঃ সিদ্দিকুর রহমান বেপারী, মোঃ আব্বাস পাটোয়ারী, মজিব কবিরাজ, শাহ আলম খান কালু, আলমগীর মিজি, আঃ কাদির, মোঃ আক্তার হোসেন, জাহাঙ্গীর খাঁন, মহিলা ইউপি সদস্য আনোয়ারা সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.