জেলা ছাত্রলীগের সাবেক নেতা তৃপ্তির মায়ের ইন্তেকাল

চাঁদপুর প্রতিদিন ডেস্ক :
চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান তৃপ্তির মা সেলিনা সিরাজ (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। তিনি গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৯টার সময় চাঁদপুর শহরের স্ট্র্যান্ড রোডস্থ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন গুরুতর অসুস্থ অবস্থায় ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও দুই মেয়েসহ অনেক আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে যান।

শিক্ষামন্ত্রীর শোক :

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান তৃপ্তির মা সেলিনা সিরাজের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

জিল্লুর রহমান জুয়েলের শোক :

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান তৃপ্তির মা সেলিনা সিরাজের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply