তরপুরচন্ডী ইউনিয়নে আওয়ামী লীগের মতবিনিময় সভা

এইচ.এম নিজাম  :
বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যার পর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজি।
তিনি তার বক্তব্যে বলেন, জনগণ ও দেশের কল্যাণে জনো নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করতে আওয়ামী লীগের সকলকে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। আওয়ামী লীগ সারাদেশে যে সকল উন্নয়নমূলক কাজ করছে তা প্রত্যেকটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে দেশ ও জনগণের কল্যাণে আওয়ামীলীগকে কাজ করতে হবে।
ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ তাজুল ইসলাম শেখ এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বিশ্বাস, আওয়ামী লীগ নেতা ওমর ফারুক আজমীর, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ গাজী, মোরশেদ কবির গাজী, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হানিফ মজুমদার, সাধারণ সম্পাদক জি এম শামীম, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম শান্ত খন্দকার প্রমুখ। এছাড়াও ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *