দুস্থদের মাঝে হাইমচর উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

হাসান আল মামুন :
করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র, দিনমজুর ও অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন হাইমচর উপজেলা প্রশাসন। চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের সার্বিক দিকনির্দেশনায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।
গতকাল ২৮ এপ্রিল বুধবার দুপুর ১২ টায় হাইমচর উপজেলা চত্বরে খাদ্য সামগ্রী বিতরণে উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুর রশীদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
এসময় উপস্থিত ছিলেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা, ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী প্রমুখ।
উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে মানুষকে ঘরে থাকতে হয়। এতে কাজ করতে না পারায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুর অনেকে। তাদের পাশে দাঁড়াতে সরকারের পক্ষ থেকে আজ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। তিনি বলেন, করোনা থেকে রক্ষা পেতে একমাত্র উপায় হচ্ছে বাড়িতে থাকা। গুরুত্বপূর্ণ কাজে কোথাও বের হলে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রত্যেকেই মাস্ক পরিধান করে জনসমাগম এড়িয়ে চলা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *