দেশের উন্নয়ন ও সমৃদ্ধির সাথে খেলাধুলার নিবিড় সম্পর্ক রয়েছে : নুরুল আমিন রুহুল এমপি

কামরুজ্জামান হারুন :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রব পাটোয়ারী স্মৃতি সংসদ টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকালে লুধুয়া স্কুল এন্ড কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রব পাটোয়ারী স্মৃতি সংসদ টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরষ্কার বিতরণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা আমাদের দৈনন্দিন জীবনের নানাবিধ কাজেকর্মে সহায়ক ভূমিকা পালন করে। খেলাধুলায় জয় পরাজয় থাকবে, এতে মন খারাপ করার কিছু নেই, খেলায় অংশগ্রহণ করাটাই হলো এর মুখ্য বিষয়।
তিনি আরও বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির সাথে খেলাধুলার একটি নিবিড় সম্পর্ক রয়েছে। লেখাপড়ার পাশাপাশি যুবকদের খেলাধুলা করতে হবে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন রিয়াজের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশিস দাস, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ হেলাল উদ্দিন।
খেলায় অংশ গ্রহণ করেন মতলব সুর্য তরুণ স্পোর্টিং ক্লাব বনাম লুধুয়া ড্রিম ক্লাব। মতলব সুর্য তরুণ স্পোর্টিং ক্লাব ১৫ রানে বিজয়ী হয়। খেলা শেষে অতিথিরা বিজয়ী ও রানারআপ দলের মাঝে ট্রফি তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *