দেড় হাজার পরিবারের মাঝে রেদওয়ান খান বোরহানের ইফতার উপহার প্রদান

আশিক বিন রহিম :

চাঁদপুরে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় অসহায় মানুষদের পাশে দাঁডিযেছেন ভয়েস বাংলাদেশের ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মো. রেদওয়ান খান বোরহান। কর্মহীন নিম্নবিত্ত এবং অসহায় দরিদ্র মানুষদের খাদ্য সহায়তা প্রদানের পাশাপাশি এবার তিনি রোজাদার ব্যক্তিদের জন্য ইফতার উপহার পৌঁছে দিচ্ছেন।
২৭ এপ্রিল সোমবার দুপুরে তিনি নিজ উদ্যোগে প্রায় দেড় হাজার পরিবারের মাঝে ইফতার উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করের। প্রতিটি ইফতারের উপহার প্যাকেটে ছিল মুড়ি, চিড়া, খেজুর, চিনি ছোলাসহ ইত্যাদি পণ্য। এর আগে একইভাবে তিনি চাঁদপুর সদর ও হাইমচর এলাকায় কয়েক হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণসহ বিভিন্ন খাদ্যপণ্য সহায়তা প্রদান করেন।
বাংলাদেশ মৎস্যজীবী লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও চাঁদপুর জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সমাজসেবক আলহাজ্ব মো. রেদওয়ান খান বোরহান বলেন, বর্তমান পরিস্থিতিতে একমাত্র উপহায় হলো ঘরে থাকা, নিরাপদে থাকা। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি দলীয় নেতাকর্মী এবং বিত্তশালীদের এই দুর্যোগে মানুষের কল্যাণে কাজ করার নির্দেশ দিয়েছে। আমি যেহেতু বঙ্গবন্ধুর আর্দশে রাজনীতি করি এবং দলের একজন কর্মী হিসেবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, এখন পবিত্র মাহে রমজান শুরু হয়েছে। তাই আমি আমার সাধ্যমতো কর্মহীন ও দরিদ্র মানুষের মাঝে ইফতারের উপহার বিতরণ করেছি। করোনা পরিস্থিতির শুরুতেই আমি অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রীও বিতরণ করেছি। আমি সমাজের সকল বিত্তবান মানুষদের অনুরোধ করবো, আপনারাও এই দুর্যোগে অসহায় মানুষদের পাশে দাঁড়ান। দেখবেন ভালো কাজের মতো শান্তি দুনিয়াতে আর নেই। ইফতার উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর থানা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, জেলা মৎসজীবী লীগ নেতা মজিবুর রহমান গাজী, সিয়াম পাটওয়ারী, বনানী থানা ছাত্রলীগ নেতা জিহাদুল ইসলাম, চান্দ্রা ইউনিয়ন মৎস্যজীবী লীগ সভাপতি মোহাম্মদ আলী মোল­াসহ দলীয় নেতাকর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.