পুরাণবাজারে পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শনে মেয়র জিল্লুর রহমান জুয়েল

আশিক বিন রহিম :
চাঁদপুর জেলার প্রধান বাণিজ্যিক এলাকা শহরের পুরানবাজারে পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেছেন পৌর মেয়র এবং জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান জুয়েল। ২৩ ডিসেম্বর বুধবার দুপুরে তিনি পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ড্রেন, রাস্তা নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডগুলো পরিদর্শন করেন। একই সাথে তিনি ৩টি ওয়ার্ডের সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কথা বলে, নাগরীক সমস্যার কথাগুলো শোনেন এবং তা সমাধানে তরিৎ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।
পৌর মেয়রকে কাছে পেয়ে ২নং ওয়ার্ড নতুনরাস্তার এলাকাবাসী অভিযোগ করে বলেন, প্রায় একযুগ হলো খালের উপর এই বিশাল রাস্তাটি নির্মাণ করা হয়েছে। অথচ রাস্তার পাশে যে বড় ড্রেনটি নির্মাণ করা হয়েছে, তার উপরে আজ পর্যন্ত স্লাব বসানো হয়নি। এতে করে স্লাব বিহীন ড্রেনের মধ্যে শিশু বাচ্চা, বয়স্ক মানুষ থেকে শুরু করে গবাদিপশু পড়ে গিয়ে প্রতিনিয়ত দুর্ঘটনার সম্মুখীন হচ্ছে। তাই অতি শীঘ্রই এই ড্রেনে উপর স্লাব গঠনের দাবি জানান তারা। তাৎক্ষনাত পৌর মেয়র এই সমস্যা সমাধানে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন, ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক শেখ, খায়রুল ইসলাম নয়ন, সাইফুল ইসলাম ভূঁইয়া, মোঃ শফিকুল ইসলাম, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ফেরদৌসী আক্তার, খালেদা বেগম, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামাল হাওলাদার, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক বেপারী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *