পুরাণবাজার মেঘনা নদীতে সাঁতার কাটতে গিয়ে বালক নিখোঁজ

আশিক বিন রহিম :
চাঁদপুর শহরের পুরানবাজার হরিসভা এলাকায় মেঘনা নদীতে সাঁতরাতে গিয়ে মোঃ রাব্বি কাজী নামে ১১ বছরের এক বালকের করুন মৃত্যু হয়েছে। ২ জুলাই বৃহস্পতিবার দুপুর প্রায় ১টার দিকে এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটে। রাব্বী পুরাণবাজার মেরকাটিজ এলাকার আবুল বাশার মুন্সী বাড়ির ভাড়াটিয়া আইয়ুব আলী গাজীর ছেলে।
স্থানীয়রা জানায়, দুপুরে রাব্বী তার বয়সী ছেলে-মেয়েদের সাথে নদীতে গোসল করতে যায়। এক পর্যায়ে তারা মেঘনা নদীর পাড় ভাঙ্গনরোধে জিউ ব্যাগ ফেলার কাজে নিয়োজিত নদীতে থাকা ভাসমান পল্টনে উঠে এবং সেখান থেকে অন্যান্য ছেলে মেয়েদের সাথে সে ও নদীতে লাফিয়ে পড়ে। অন্যান্যরা সাতরিয়ে উপড়ে উঠতে পারলেও বালক রাব্বি আর উপড়ে উঠতে পারেনি। সে পল্টনের নীচে স্রোতে তলিয়ে যায়। এই ঘটনার আকস্মিকতায় আশেপাশে থাকা মানুষজন হতবাক হয়ে পড়ে। তারা সাথে সাথে পল্টনটি সরিয়ে নেওয়ার ব্যাবস্থা নিলেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি।
খবর পেয়ে পুরানবাজার ফাড়িঁর দায়িত্বপ্রাপ্ত এসআই মোঃ মাসুদ, চাঁদপুর নদী ফায়ার স্টেষনের ভারপ্রাপ্ত লিডার মোঃ ছিদ্দিকুর রহমান, চাঁদপুর নৌ পুলিশের এসআই আঃ মতিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছেন। নৌ পুলিশের ডুবরী আমিনুর রহমান, মোঃ নুরুল ইসলাম সহ স্থানীয় পর্যায়ে আবুলের লোকজন নদীতে অনেক খোজাখোজি করেও ডুবে যাওয়া বালকের সন্ধান পাননি। এ ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *