পৌর নির্বাচন : বিএনপি’র নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাতে হাজী মোশারফ হোসেন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌরসভার নির্বাচনে বিএনপি সম্ভাব্য মেয়র প্রার্থী চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর সরকারি কলেজের সাবেক জিএস আলহাজ্ব মোঃ মোশারফ হোসাইন দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেছেন। গতকাল ৭ সেপ্টেম্বর সোমবার বিকেল ৫টায় তিনি শহরের বাবুরহাট বাজার বড় মসজিদে আসরের নামাজ আদায় শেষে বাজারের ব্যবসায়ি ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন। এসময় মোশারফ হাজীর বাজারে আসার খবর শুনে বাবুরহাট এলাকা ও আশপাশের বিএনপির অগণিত নেতাকর্মি ও সমর্থক তাকে শুভেচ্ছা জানান। এসময় মোশারফ হাজী বাজার ব্যবসায়ি ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং চাঁদপুর পৌরসভা নির্বাচনে ধানের শীষের বিজয়ের লক্ষ্যে ভোট এবং দোয়া কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এরশাদ আলী মজুমদার, শাহাদাত খান, সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ফজলুল হক সেলিম, বিএনপি নেতা কাজী হুমায়ুন কবির, বাবু পাটওয়ারি, যুবদল নেতা দেওয়ান মো. জুয়েল, ১৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মহসিন মজুমদার লিটন, সাধারন সম্পাদক বাবুল মাল, সিনিয়র সহ-সভাপতি ডা. শফিকুর রহমান, খোরশেদ প্রধানিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জুলহাস সর্দারসহ বিএনপির ও অঙ্গসযোগী সংগঠনের ৬টি মহল্লা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং অন্যান্য নেতৃবৃন্দ।
এর আগে হাজী মোশারফ হোসেন পৌর ২নং ওয়ার্ড যুবদলের সভাপতি আবুল কালাম শেখের মায়ের মৃত্যুর খবর শুনে পুরাণবাজার মধ্যশ্ররামদী এলাকায় যান এবং শোকসপ্তত পরিবারকে সমবেদনা জানান। এরপর তিনি ২নং ওয়ার্ডে দলীয় নেতাকর্মী ও সাধারণ নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *