প্রধানমন্ত্রীর উপহার পেলো ২শতাধিক জেলে পরিবার

আশিক বিন রহিম :
চলমান কঠোর লকডাউনের কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা অব্যহত রেখেছে চাঁদপুরের জেলা প্রশাসন। প্রতিদিন বিভিন্ন শ্রেণী পেশা এবং সম্প্রদায়ের মানুষদের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়াও হটলাইনে ফোন কলের মাধ্যমে স্বেচ্ছাসেবীদেরর দিয়েও বাড়ি বাড়ি এই উপহার পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। একইভাবে জেলার সকল উডজেলায় উপজেলা নির্বাহী অফিসারগণ প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করছেন।
১৩ জুলাই মঙ্গলবার দুপুরে লকডাউনের ১৩ম দিনে চাঁদপুর সদর উপজেলার হানারচর, কল্যাণপুর ইউনিয়নের ২ শতাধিক জেলে পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়। চাঁদপুর স্টেডিয়ামে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্য সহায়তা (চাল) তুলে দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
এ সময় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, জেলা মৎসজীবী লীগের সভাপতি আব্দুল মালেক দেওয়ান।
জেলা প্রশাসক বলেন, আপনারা জানেন যে সারা দেশেই করোনার প্রকোপ বেড়ে গিয়েছে। চাঁদপুরেও আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। গতকাল ৩ জন মানুষ মারা গেছেন। এজন্য সরকার জনগণের জন্যে লকডাউন ঘোষণা করেছে। এই দুর্যোগকালে দেশের কোন মানুষ যেন অনাহারে না থাকে এজন্যে
মাননীয় প্রধানমন্ত্রী দরিদ্র মানুষদের খাদ্য সহায়তা দিচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের কষ্টের কথা চিন্তা করে যে উপহার পাঠিয়েছেন তা আমরা আপনাদের হাতে তুলে দিলাম। আপনারা স্বাস্থ্যবিধি ও সরকারের নির্দেশ মেনে চলবেন।
চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল বলেন, সরকার আমাদের জীবনের কথা চিন্তা করে লকডাউন ঘোষণা করেছে। পাশাপাশি সাধারণ মানুষের জন্যে নানাভাবে সহযোগীতা করছে। আপনাদের কাছে অনুরোধ রইলো, যতটা সম্ভব ঘরে থাকবেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *